শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

তামিমের দৃষ্টিতে এখন ২০২৩ বিশ্বকাপ

তামিমের দৃষ্টিতে এখন ২০২৩ বিশ্বকাপ

স্বদেশ ডেস্ক:

এক ম্যাচ হাতে রেখেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজ জয়ের পর বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবালের দৃষ্টি এখন ২০২৩ বিশ্বকাপের দিকে। বুধবার বাংলাদেশ দুর্দান্তভাবে ৯ উইকেটে পরাজিত করে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে। তাদেরকে মাত্র ১০৮ রানে অল আউট করার পর বাংলাদেশ ২১ ওভারেই জয় তুলে নেয়। ফলে ৩ ম্যাচ সিরিজে বাংলাদেশ ২-০-এ এগিয়ে থেকে সিরিজ জয় নিশ্চিত করল। টেস্ট ও টি-২০-এ পরাজিত হওয়ার পর এই জয় দলের আত্মবিশ্বাস প্রবলভাবে বাড়িয়ে দিয়েছে।

ম্যাচ শেষে তামিম ইকবাল বলেন, এই সিরিজ শুরুর সময়ই আমি বলেছিলাম, এটা এমন এক ফরম্যাট, যার জন্য আমরা সত্যিই গর্ব করতে পারি, সত্যিই আমরা ভালো খেলি। আমরা টেস্ট ও টি-২০-এ হেরেছি। এই পরাজয়ে ড্রেসিংরুমের অবস্থা ভালো ছিল না। প্রত্যেকেই জয় চেয়েছিল।

তিনি বলেন, এই সিরিজটি খুবই ভালো হচ্ছে। তবে আরো কিছু এলাকায় ভালো করার অবকাশ আছে। ২০২৩ বিশ্বাকপ সম্ভবত আমাদের সবার জন্য অন্যতম আসরে পরিণত হতে চাচ্ছে। বিশেষ করে আমাদের চারজনের জন্য। আমাদেরকে সম্ভব সেরা কম্বিনেশন গড়তে হবে।

তিনি বলেন, কাজটি সহজ। আমাকে কাজটি করতে হবে ছন্দে থেকে। তারপর পরিস্থিতির দিকে তাকাতে হবে।

তামিম বলেন, আর নাসুম ছিলেন সত্যিই ব্রিলিয়ান্ট। আর সাকিব এখানে থাকলেও খেলেননি। আমি মনে করি, তিনি অবিশ্বাস্যভাবে বোলিং করেন, কন্ডিশনকে খুবই ভালোভাবে ব্যবহার করতে পারেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877